ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেওয়ার কথা রসিকতা ছিল: ইলন মাস্ক

ইলন মাস্ক
ইলন মাস্ক  © ফাইল ছবি

ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড পিএলসি (ম্যানইউ.এন) কেনার ঘোষণা রসিকতা ছিল বলে জানিয়েছেন ধনকুবের ইলন মাস্ক। বুধবার (১৭ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একজন ব্যবহারকারীর প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

ইলন সত্যিই ইউনাইটেড কেনার ব্যাপারে আগ্রহী কিনা জানতে চাইলে, জবাবে তিনি লেখেন, না, এটা টুইটারে লম্বা সময় ধরে চলতে থাকা একটি কৌতুক। আমি কোনো ক্রীড়া দল কিনছি না।

এর ৪ ঘণ্টা আগেই ইলন মাস্ক তার টুইটারে লিখেছিলেন, 'আমি ম্যানচেস্টার ইউনাইটেডও কিনছি। আপনাদের ধন্যবাদ।' যদিও 'স্পেসএক্স'-এর প্রতিষ্ঠাতা মাস্কের টুইটারে অপ্রাসঙ্গিক লেখালেখির অনেক নজির রয়েছে তবুও মাস্ক টুইটটি করার মাত্র দুই ঘণ্টার মধ্যে প্রায় ২ লাখ ২০ হাজার মানুষ তাতে লাইক দেন। আর তার যথেষ্ট কারণও ছিল।

আরও পড়ুন: এবার ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেওয়ার কথা বলছেন ইলন মাস্ক। 

কারণ সাম্প্রতিক সময়ে ম্যানচেস্টার ইউনাইটেডর একের পর এক বাজে পারফরম্যান্সের কারণে ভক্ত-সমর্থকরা মালিকানা পরিবর্তনের জোরালো দাবি তুলেছেন। বর্তমানে দলটির নিয়ন্ত্রণে আছে আমেরিকার গ্লেজার পরিবার। এক সময়ের প্রবল পরাক্রমশালী ম্যান ইউনাইটেড রীতিমতো ধুঁকছে মাঠে। ২০২২-২৩ মৌসুমের প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছে তারা। সেটাও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন ও ব্রেন্টফোর্ডের মতো তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের কাছে। ২০ দলের পয়েন্ট তালিকায় সবার নিচে অবস্থান তাদের।


সর্বশেষ সংবাদ