ফেসবুক লাইভে দম্পতির বিষ পান, স্ত্রীর মৃত্যু

ফেসবুক লাইভে এসে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন রাজীব তোমর।
ফেসবুক লাইভে এসে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন রাজীব তোমর।   © সংগৃহীত ছবি

ফেসবুক লাইভে এসে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এক দম্পতি। তবে স্বামী বেঁচে গেলেও এ ঘটনায় মৃত্যু হয়েছে স্ত্রীর। গতকাল মঙ্গলবার এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, উত্তর প্রদেশের বাগপত শহরের বাসিন্দা রাজীব তোমর জুতার ব্যবসা করতেন। ঋণগ্রস্ত হয়ে পড়ায় ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেন রাজীব তোমর ও তাঁর স্ত্রী। রাজীবের দুই সন্তান রয়েছে।

আরও পড়ুন: ফের দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা

পরে এই ভিডিও ভাইরাল হয়। এটি দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীও।

টুইট বার্তায় শোক প্রকাশ করে প্রিয়াঙ্কা গান্ধী বলেন, ‘একজন ব্যবসায়ী ও তার স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। স্ত্রীর মৃত্যুর বিষয়ে জানতে পেরে গভীরভাবে দুঃখিত। পরিবারের সদস্যদের প্রতি আমার সমবেদনা। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি, যেন রাজীব দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

ভিডিওতে দেখা যায়, রাজীব তোমর একটি প্যাকেট খুলে বিষ পান করেন। তখন স্ত্রী তাকে থামানোর চেষ্টা করছিলেন। এমনকি ফ্রেমের বাইরে যাওয়ার আগে তাঁর থুতু ফেলানোর চেষ্টা করেন।

আরও পড়ুন: মুসকানকে ৫ লাখ রুপি পুরস্কার ঘোষণা

তোমর বিষপানের আগে বলেন, আমি মনে করি আমার কথা বলার স্বাধীনতা আছে। আমার যে ঋণ আছে, তা আমি পরিশোধ করব। মরে গেলেও টাকা দেব। তবে সবাইকে অনুরোধ করছি, ভিডিওটি যতটা সম্ভব শেয়ার করুন। আমি দেশবিরোধী নই, তবে দেশের প্রতি আমার আস্থা আছে। কিন্তু আমি মোদিজীকে (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) বলতে চাই, আপনি ক্ষুদ্র ব্যবসায়ী ও কৃষকদের শুভাকাঙ্ক্ষী নন। আপনার নীতি পরিবর্তন করুন।

তোমরের অভিযোগ, মোদি সরকারের প্রণীত পণ্য ও পরিষেবা করের কারণেই তার ব্যবসা ক্ষতিগ্রস্ত হয়েছে। যারা এই ফেসবুকে লাইভ দেখছে তারাই পুলিশকে ফোন করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


সর্বশেষ সংবাদ