বিমানের টয়লেটে ৩ ঘণ্টা বন্দি স্কুলশিক্ষিকা!

মারিসা ফোটিও
মারিসা ফোটিও   © সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্রের বৃহত্তম শহর শিকাগো থেকে আইসল্যান্ডে যাওয়ার পথে মাঝ আকাশে মারিসা ফোটিও নামের এক স্কুলশিক্ষিকার করোনা শনাক্ত হয়। এতে ওই নারীকে উড়োজাহাজের টয়লেটে ৩ ঘণ্টা আটকে রাখা হয়। এমন খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

জানা যায়, মারিসার ২ ডোজ টিকা নেওয়ার পাশাপাশি বুস্টার ডোজও দেওয়া আছে। এরপর উড়োজাহাজ যখন আটলান্টিকের ওপর মাঝ আকাশে তখন পরীক্ষা করানো হলে পজিটিভ আসে।

আরও পড়ুন: ১৫ বছর বয়সে গ্র্যাজুয়েট হয়ে তাক লাগালো কিশোর

খবরে বলা হয়েছে, গত রবিবার (১৯ ডিসেম্বর) এই ঘটে ঘটনা। এদিন উড়োজাহাজ যাত্রী মারিসা ফোটিও তার বাবা ও ভাইয়ের সঙ্গে শিকাগো থেকে আইসল্যান্ড হয়ে সুইজারল্যান্ডে যাচ্ছিলেন। ওই নারী উড়োজাহাজে ওঠার আগে ২ বার পিসিআর ও ৫ বার র‌্যাপিড টেস্ট করান। প্রতিবারই তার করোনা নেগেটিভ আসে। কিন্তু, ফ্লাইট শুরুর দেড় ঘণ্টা আগে তার গলায় সমস্যা হয়।

পেশায় স্কুল শিক্ষিকা মারিসা বলেন, বিমান ওড়ার ঘন্টা দেড়েক পর থেকে তার গলায় যন্ত্রণা শুরু হয়। মাথাও ঘুরতে থাকে। এর পর ফের তার নমুনা পরীক্ষা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। তিনি আরও বলেন, নিজের পাশাপাশি আমি সহযাত্রীদের নিয়েও চিন্তায় পড়ে গিয়েছিলাম। কিন্তু ফ্লাইট অ্যাটেন্ড্যান্টরা আমাকে আশ্বস্ত করেন।

আরও পড়ুন: জাককানইবির ছাত্রী মেসে আগুনে পুড়ল ৬ কক্ষ

মারিসা জানান, প্রথমে বিমানের মধ্যেই তাকে অন্য যাত্রীদের থেকে দূরে বসানোর চেষ্টা হয়েছিল। কিন্তু সব আসন পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। তার কথায়, শেষ পর্যন্ত আমি অন্য যাত্রীদের থেকে দূরে থাকার জন্য শৌচাগারে যাওয়ার কথা বলি। পরবর্তী তিন ঘণ্টা সেখানেই কাটান মারিসা।


সর্বশেষ সংবাদ