মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৩ বাংলাদেশির

  © ফাইল ছবি

মালয়েশিয়ার কুয়ালালামপুরের অদূরে সেলাঙ্গর রাজ্যের কাজাংয়ে কমিউটার ট্রেনের ধাক্কায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (৩ মার্চ) রাত সাড়ে ১০টার পর এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেপিবিএম) পরিচালক ওয়ান মো. রাজালি ওয়ান ইসমাইল জানিয়েছেন যে তারা রাত ১০টা ৫৩ মিনিটে দুর্ঘটনার খবর পান। তিনি বলেন, জরুরি ফোন পেয়ে কাজাং ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশনের পাঁচ সদস্যদের একটি দল কাজাংয়ের তামান পুনকাক উতামা জেড হিল কেটিএম স্টেশনে ঘটনাস্থলে ছুটে যায়। 

সংস্থাটির সহকারী পরিচালক আহমেদ মুখলিস মুখতার বলেন, রাত সোয়া ১২টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা সবাই ঘটনাস্থলেই মারা যান। নিহত তিনজন বাংলাদেশি হলেও তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।
 
মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টারের প্রতিবেদনে নিহতদের বাংলাদেশি বলা হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। নিহত বাংলাদেশিরা রেলওয়ে ট্র্যাক দিয়ে অনুপ্রবেশ করেছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

ঘটনাস্থলে উপস্থিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি মেডিকেল টিম তাদের মৃত ঘোষণা করেছে। তিনজনের মরদেহ রেল ট্র্যাকের পাশে পড়েছিল। নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। 


সর্বশেষ সংবাদ