পাকিস্তানে বাস-কারের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন নিহত

বাস-কারের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন নিহত
বাস-কারের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন নিহত  © সংগৃহীত

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ায় যাত্রীবাহী বাস এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন। খবর টাইমস অফ ওমান

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) খাইবার পাখতুনখোয়ার কোহিস্তান জেলার কারাকোরাম হাইওয়েতে দুটি যানবাহন একে অপরের সাথে সংঘর্ষের পর খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। 

জিও নিউজের বরাতে টাইমস অফ ওমানের প্রতিবেদনে বলা হয়, যাত্রীবাহী বাসটি গিলগিট থেকে রাওয়ালপিন্ডির দিকে যাচ্ছিল যখন প্রদেশের শিটিয়াল অঞ্চলে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সাথে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ আহতদের লাশ ও হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: প্রভাষক নেবে ইস্পাহানী পাবলিক স্কুল কুমিল্লা।

উদ্ধারকারী কর্মকর্তারা জানিয়েছেন, অন্ধকারের কারণে উদ্ধারকাজে অসুবিধার সম্মুখীন হচ্ছেন উদ্ধারকারী দলগুলো। পাকিস্তানের রাষ্ট্রপতি ডঃ আরিফ আলভি বাস দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি এ মর্মান্তিক ঘটনায় নিহতদের জন্য শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের জন্য দোয়া করেন।

বাস দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।


সর্বশেষ সংবাদ