বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে সাভারে নিহত ৩

সাভারে যাত্রিবাহী মিনিবাসের সঙ্গে লেগুনার (হিউম্যান হলার) মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার রাতে আশুলিয়া সিএন্ডবি সড়কের অরুনা পল্লীর সামনে এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন। আহতদের স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন- সাভার বিপিএটিসি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফাহিম দেওয়ান (১৯)। সে কলমা এলাকার ইউনুস দেওয়ানের ছেলে। অন্যরা হচ্ছেন- ফরিদপুর জেলার কোতোয়ালি থানার বাসিন্দা আকবর ফকিরের ছেলে ফজলুল ফকির (৪০), সে আশুলিয়া এলাকার একজন কাপড় ব্যাবসায়ী বলে জানা গেছে। অপরজনের নাম নাসির হোসেন (৪৫)। তার পুরো পরিচয় এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: শিক্ষা গ্রহণের জন্য নির্দিষ্ট কোনো বয়স রাখতে চায় না সরকার: শিক্ষামন্ত্রী

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সাভারের সিএন্ডবি বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে লেগুনাটি আশুলিয়া যাচ্ছিল। এ সময় সড়কের অরুনা পল্লীর গেটের সামনে লেগুনাটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন তিনজন। আহত হয় কমপক্ষে ৭ জন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে বেশিরভাগই সাভারের আল-মুসলিম পোশাক কারখানার শ্রমিক।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী গণমাধ্যমকে বলেন, রাত সাড়ে ৯টার দিকে ১০ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে তিনজন মৃত। অন্যদের অবস্থা আশঙ্কাজনক।

তিনজন নিহতের তথ্য জানিয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপকচন্দ্র সাহা গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ