এনটিআরসিএতে নিয়োগ: লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা প্রকাশ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  © ফাইল ফটো

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) বিভিন্ন পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা প্রকাশ করা হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৫ ও ৬ আগস্ট এনটিআরসিএ’র কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সম্প্রতি লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন সংস্থাটির সদস্য (প্রশাসন ও অর্থ) এস এম মাসুদুর রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এনটিআরসিএ কর্তৃক গৃহীত অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার মুদ্রাক্ষর পরীক্ষা ও মৌখিক পরীক্ষা, হিসাবরক্ষক এবং স্টোর কীপার পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৫ ও ৬ আগস্ট এনটিআরসিএ’র কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

উত্তীর্ণ প্রার্থীদের অনলাইন আবেদনপত্রের কপি/এ্যাপ্লিকেন্ট কপি; সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র এবং প্রত্যেক সনদের ০১ গ্রন্থ করে ফটোকপি; নাগরিকত্ব সনদের মূল কপি ও ০১ প্রস্থ ফটোকপি; মূল জাতীয় পরিচয়পত্র ও ০১ প্রস্থ ফটোকপি; অভিজ্ঞতার সনদের (প্রযোজ্য ক্ষেত্রে) মূল কপি ও ১ প্রস্থ ফটোকপি সঙ্গে আনতে হবে।


সর্বশেষ সংবাদ