ইনানী বিচে নিখোঁজের ৭ ঘন্টা পর ভেসে উঠলো স্কুলছাত্রের মরদেহ

স্কুলছাত্র আবদুল্লাহ
স্কুলছাত্র আবদুল্লাহ  © ফাইল ছবি

কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়র ৭ ঘণ্টা পর ভেসে উঠেছে স্কুলছাত্র আবদুল্লাহর (১৬) মরদেহ। বুধবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

আবদুল্লাহ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী। তিনি সেনাবাহিনীতে কর্মরত চিকিৎসক কর্নেল শহিদের ছেলে।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, পরিবারের সদস্যরা মিলে কক্সবাজার ভ্রমণে এসে গতকাল বুধবার বেলা ১১টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে গোসলে নেমে ইনানী রয়েল টিউলিপ হোটেল সংলগ্ন সৈকত থেকে আব্দুল্লাহ নিখোঁজ হন। তাকে উদ্ধারের জন্য দীর্ঘক্ষণ কোস্ট গার্ড ও সৈকতের উদ্ধারকর্মীরা তৎপরতা চালালেও কেউ উদ্ধার করতে পারেনি। সাড়ে ৭ ঘণ্টা পর উখিয়া উপজেলার সোনারপাড়া এলাকার মেরিন ড্রাইভের পাশে ডেইল পাড়া সৈকতে মরদেহ ভেসে আসে।

আরও পড়ুন: ইনানী বিচে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে বৈরি আবহাওয়া বিরাজ করছে  সাগর উপকূলে। সাগর উত্তাল হওয়ার সত্ত্বেও সৈকতের টুরিস্ট পুলিশ ও জেলা বীচ ম্যানেজমেন্ট কমিটির নিয়োজিত উদ্ধারকর্মীদের শত বাধা উপেক্ষা করেই যখন তখন সাগরে নেমে পড়ছেন পর্যটকরা।  

কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ সৈকত ভ্রমণকারীদের প্রতি অনুরোধ করে জানিয়েছেন, জোয়ারের সময় কেবলমাত্র কক্সবাজারের লাবণী পয়েন্ট সৈকত ছাড়া আর কোথাও গোসল করতে যেন কেউ  না নামে।


সর্বশেষ সংবাদ