সব ষড়যন্ত্র মোকাবিলার ক্ষমতা আওয়ামী লীগের রয়েছে: পলক

জুনাইদ আহমেদ পলক
জুনাইদ আহমেদ পলক  © ফাইল ছবি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবিলার ক্ষমতা আওয়ামী লীগের রয়েছে। ৭৫ এর খুনিরাই ২০০৪ সালের গ্রেনেড হামলাকারী। তারা গণতন্ত্রকে হত্যা করে, নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ক্ষমতায় এসেছিল। খুনি জিয়াউর রহমান ছাত্রদের হাতে বই-খাতার বদলে অস্ত্র আর মাদক তুলে দিয়েছিল।

শনিবার (৪ জুন) বিকেলে সিংড়া পৌর বাসস্ট্যান্ডে সিংড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

পলক বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছে। মহাকাশে এখন আমাদের নিজস্ব স্যাটেলাইট, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশে আজ উন্নয়নে পৌঁছেছে।
 
তিনি বলেন, আমাদের দেশে করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। এক্ষেত্রে সারাবিশ্বে পঞ্চম সফল দেশ আমরা। জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ আন্দোলনের মাধ্যমে ধ্বংস হয়ে যাওয়া গণতন্ত্র এবং নির্বাচন ব্যবস্থাকে পুনরুজ্জীবিত করেছেন। দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন তিনি।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন-সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস এবং অ্যাডভোকেট জিল্লুর রহমান প্রমুখ।


সর্বশেষ সংবাদ