সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের দুই কর্মীর মৃত্যু

নিহত ওয়াসিম ও রাব্বি
নিহত ওয়াসিম ও রাব্বি  © ফাইল ফটো

শেরপুরের নকলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) রাত ১টার দিকে নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার মোচারচড় এলাকার আবদুর রাজ্জাকের ছেলে রাব্বি (২০) ও একই এলাকার ফারুক হোসেনের ছেলে ওয়াসিম (২০)। রাব্বি নকলা সরকারি হাজী জালমামুদ কলেজে ডিগ্রি তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং ওয়াসিম একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১২টার সময় রাব্বি তার বাবার মোটরসাইকেল নিয়ে বন্ধু ওয়াসিমকে সঙ্গে নিয়ে চন্দ্রকোনা যাচ্ছিলো। যাওয়ার পথে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে দিক থেকে সজোরে ধাক্কা খায়। আঘাত পেয়ে ঘটনাস্থলেই রাব্বির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ওয়াসিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন: ৪০তম বিসিএসে নিয়োগের সুপারিশ পেলেন ১৯৬৩ জন (তালিকা)

নকলা উপজেলার কায়দা মুচারচর গ্রামের পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের ছোট ছেলে রাব্বি সরকারি হাজী জালমামুদ কলেজের ৩য় বর্ষের ছাত্র ছিলো। অপরজন একই গ্রামের ফারুক হোসেনের ছেলে ওয়াসিম একই কলেজের এইচএসসির ২য় বর্ষের ছাত্র ছিলো। তারা দুজনই নকলা উপজেলা ছাত্রলীগের কর্মী ছিল বলে নিশ্চিত করেছেন স্থানীয় ছাত্রলীগ নেতা রাসেল।


সর্বশেষ সংবাদ