শামীম ওসমানের মাথায় হাত বুলিয়ে দিলেন প্রধানমন্ত্রী

শামীম ওসমান
শামীম ওসমান  © সংগৃহীত

নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের মাথায় হাত বুলিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল জাতীয় সংসদের অধিবেশন চলার সময়ে এই ঘটনা ঘটে। সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সময়ে শামীম ওসমানকে নিয়ে বেশ সমালোচনা হয় দলের ভেতরে। কিছুটা চাপে ছিলেন প্রভাবশালী এই নেতা। জাতীয় সংসদের এই ঘটনা পুনরায় তাকে আলোর নীচে নিয়ে আসলো বলে সমর্থকরা ধারণা করছেন।

শামীম ওসমান বলেন, করোনার কারণে সাধারণত প্রধানমন্ত্রীর ৫ থেকে ৭ ফুট কাছে কেউ যেতে পারে না। বিরতির সময়ে আমি তার পেছনের সিটে বসা ছিলাম। ওই সময়ে আমার পাশে আইনমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রী ছিলেন। এক পর্যায়ে প্রধানমন্ত্রী ঘাড় ঘুরিয়ে পেছনে তাঁকান। তখন আমাকে দেখে বলেন, ‘অল ট্যাঙ্কস টু ইউ’। শুরুতে আমি ভেবেছিলাম হয়তো আইনমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন। যেহেতু আজকে একটি আইন পাশ হয়েছে। কিন্তু পরক্ষণে তিনি আবার বলেন, ‘সমস্ত থাঙ্কস শামীম ওসমানকে।

শামীম ওসমান আরও বলেন, আমাকে ধন্যবাদ দেওয়ার পরে আমি কাছে যাই। তখন আমি আমার কিছু কষ্টের কথা বলি। আমার বাবা মা ও ভাইদের কিছু ঘটনা, কষ্ট শেয়ার করি। উত্তরে প্রধানমন্ত্রী বলেন, কষ্ট নিও না। আল্লাহ ওনাদের বেহেশত নসিব করবেন। আর ওনারা তো শুধু তোমার বাবা মা না। আমাদের পেছনেও তাদের অবদান আছে। তোমার বাবা আমাদের মুক্ত করতে গিয়ে রক্ত দিয়েছেন। আল্লাহ চাচাকে বেহেশত নসিব করুন। চাচীর কাছে আমরা মানুষ হয়েছি।

শামীম ওসমান আরও বলেন, কথার শেষের দিকে তিনি আমাকে কাছে ডেকে নেন। আমার মাথায় হাত বুলিয়ে দেন। তিনি আমাকে প্রাণভরে দোয়া করেছেন। একজন রাজনীতিকের কাছে এর চেয়ে বড় পাওনা আর কি হতে পারে।


সর্বশেষ সংবাদ