রাবি ছাত্রীকে বিয়ে করতে হেলিকাপ্টারে উড়ে গেলেন বর

রাবি ছাত্রীকে বিয়ে করতে  হেলিকপ্টারে উড়ে গেলেন বর
রাবি ছাত্রীকে বিয়ে করতে হেলিকপ্টারে উড়ে গেলেন বর  © সংগৃহীত ছবি

কথায় আছে শখের তোলা আশি টাকা। নিজের শখ পূরণ করতে মানুষ কত কিছু্ইনা করে। তেমনি বাবা-মায়ের শখ পূরণের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইফফাত জাহানকে বিয়ে করতে হেলিকপ্টারে করে উড়ে গেলেন প্রকৌশলী বর ইমরান হোসেন।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) পুঠিয়ার হাড়োগাতি গ্রামের দনোকুড়ির একটি ইটভাটা থেকে হেলিকপ্টারে করে যাত্রা শুরু করেন বিয়ের ওই পাত্র। আর কপ্টারে করে ব্যতিক্রমী ওই বরযাত্রা দেখতে ইটভাটায় ভিড় করেন এলাকার উৎসুক জনতা।

জানা যায়, বাবা-মায়ের সখ পূরণ করতে ইমরান হেলিকপ্টারে চেড়ে বিয়ে করতে যান। সাবেক নৌবাহিনী কর্মকর্তা ইসমাইল হোসেনের ছেলে ইমরান একজন ডিপ্লোমা প্রকৌশলী। তিনি ঢাকার একটি বায়িং হাউজে চাকরি করেন।

আরও পড়ুন: সংসদে পাশ হলো ইসি গঠন বিল

তিনি বিয়ে করছেন দিনাজপুরের বিরামপুরের সেনা কর্মকর্তার মেয়ে ইফফাত জাহানকে। কনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সে অধ্যয়ন করছেন। তার বাবা বর্তমানে গাজীপুর ক্যান্টনমেন্টের কর্মরত আছেন।

এদিন সকালে রাজশাহীর পুঠিয়া থেকে বর হেলিকপ্টারে উড়ে গেলেন দিনাজপুরের বিরামপুর। এদিকে হেলিকপ্টারটি এক নজর দেখার জন্য সকাল থেকে ওই ইটভাটায় অপেক্ষা করেন শত শত উৎসুক মানুষ। এখবর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। খবর শুনে আশাপাশের কয়েকগ্রাম থেকে মানুষ হেলিকপ্টার দেখার জন্য আসে।

আরও পড়ুন: কানাডায় স্কুলে ফের শত কবরের সন্ধান

বরের বাবা ইসমাইল হোসেন জানান, আমাদের স্বপ্ন ছিলো আমার ছেলে বিয়ের সময় হেলিকপ্টারে চড়ে শশুর বাড়ি গিয়ে বউ নিয়ে আসবে। আজকে আমাদের সেই স্বপ্ন পূরণ হলো। আমরা এতে অনেক খুশি।

অন্যদিকে, গতকাল বুধবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ব্যবসায়ী জাকির হোসেনও হেলিকপ্টারে বিয়ে করতে যান। কনের বাড়ি একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। এ সময় হেলিকপ্টারে বরযাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক মানুষের ভিড় জমে যায়।


সর্বশেষ সংবাদ