নতুন বই আনতে গিয়ে নিখোঁজ ৩ স্কুলছাত্রী উদ্ধার

শিবগঞ্জ থানা
শিবগঞ্জ থানা  © ফাইল ছবি

নতুন বই আনতে গিয়ে নিখোঁজ তিন স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তাদেরকে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়।

বুধবার (৫ জানুয়ারি) উদ্ধারকৃত ছাত্রীদের আদালতে পাঠিয়ে ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়। পরে তাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই তিন শিক্ষার্থীর বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। তারা উপজেলার মোকামতলা বালিকা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং সম্পর্কে বান্ধবী।

আরও পড়ুন: শিক্ষামন্ত্রীর পিএস হলেন পিরোজপুরের ডিসি

খোঁজ নিয়ে জানা গেছে, গত শনিবার (১ জানুয়ারি) নতুন বই আনতে বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের তারা। এরপর থেকেই তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে ওই তিন ছাত্রীকে অপহরণ করা হয়েছে উল্লেখ করে ওইদিন রাতেই অভিভাবকরা তিন যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আরও পড়ুন: জয়ের পর ঘরে বসে অঝোরে কাঁদলেন শোয়েব

জানতে চাইলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই ছাত্রীদের সন্ধান পাই। পরে সিঙ্গাইর থানা পুলিশকে বিষয়টি জানালে তারা ওই গ্রামের আফসার উদ্দীনের বাড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করে। পরে মঙ্গলবার শিবগঞ্জ থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে শিবগঞ্জ থানায় আনে।


সর্বশেষ সংবাদ