গণতান্ত্রিক বাম ঐক্যের নতুন সমন্বয়ক আবুল কালাম

আবুল কালাম আজাদ
আবুল কালাম আজাদ  © টিডিসি ফটো

সোস্যাল ডেমোক্রেটিক পার্টির (এসডিপি) আহ্বায়ক আবুল কালাম আজাদকে গণতান্ত্রিক বাম ঐক্য’র নতুন সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার বিকেলে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সাধারণ সভায় আবুল কালাম আজাদকে নতুন সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সমন্বয়ক ও সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক কমরেড সামছুল আলম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড হারুন চৌধুরী, সোস্যাল ডেমোক্রেটিক পার্টির (এসডিপি) আহ্বায়ক আবুল কালাম আজাদ, পিডিবির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর রশীদ খান।

সভার শুরুতে বিশিষ্ট লেখক, কলামিস্ট ও সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় নেতৃবৃন্দ চাল, ডাল, তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, করোনাকালীন সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা, বন্ধ মিল-কারখানা আধুনিকায়ন করে চালু করা ও সম-সাময়িক রাজনীতি নিয়ে আলোচনা করা হয়।

এ সময় নেতৃবৃন্দ গণতান্ত্রিক বাম ঐক্য’র ধারাবাহিক সমন্বয়ক পরিবর্তন নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে সোস্যাল ডেমোক্রেটিক পার্টির (এসডিপি) আহ্বায়ক আবুল কালাম আজাদকে গণতান্ত্রিক বাম ঐক্য’র নতুন সমন্বয়ক হিসেবে ঘোষণা করা হয়। আগামী ১ মার্চ থেকে তিনি দায়িত্ব পালন করবেন।


সর্বশেষ সংবাদ