সালাহউদ্দিন ও খোকনকে বিএনপির শোকজ

সালাহউদ্দিন আহমেদ ও খায়রুল কবির
সালাহউদ্দিন আহমেদ ও খায়রুল কবির  © ফাইল ছবি

দলের স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ ও যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে শোকজ করেছে বিএনপি। সোমবার (২ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ নোটিশ পাঠানো হয়।

এ দুই শীর্ষ নেতাকে শৃঙ্খলা ভঙ্গের জন্য কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে। শোকজ নোটিশে আগামী তিন দিনের মধ্যে তাদের জবাব দিতে বলা হয়েছে।

চিঠি পাওয়ার কথা স্বীকার করে সালাহউদ্দিন আহমেদ বলেন, আমার বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টের ব্যাখ্যা চেয়ে দলের পক্ষ থেকে চিঠি দেয়া হয়েছে। দলের গণতন্ত্র মেনেই এটা করা হয়েছে। আমি এখনো প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিয়ে চিঠির জবাব দেইনি।

এস আলম গ্রুপের বিলাসবহুল গাড়ি ব্যবহার করে কক্সবাজার নিজ জেলায় সংবর্ধনা নিতে যান সালাহউদ্দিন- গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়। এ নিয়ে দলের মধ্যে ব্যাপক সমালোচনার মধ্যে পড়েন বিএনপির এই নেতা।

অন্যদিকে খায়রুল কবির খোকনের বিরুদ্ধে অভিযোগ হলো সম্প্রতি তিনি ঢাকার গুলশানের একটি হোটেলে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প বাণিজ্য উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালার সঙ্গে গোপন বৈঠক করেন। এঘটনায় তাকে শোকজ করা হয়।


সর্বশেষ সংবাদ