ঈদে ঘুরতে প্রাইভেট কারে ছিলেন ৫ বন্ধু, দুর্ঘটনায় প্রাণ হারায় ২

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন। পাঁচ বন্ধু প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। সোমবার (১৭ জুন) ঈদুল আজহার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন, মো. সায়েম রেজা রাব্বি (২৮) ও মোহাম্মদ রাসেল (৩০)। আহতরা হলেন, রাতুল, সাগর, বিপ্লব। তাদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেলে এবং অন্য একজনকে আরেক হাসপাতালে ভর্তি করা হয়েছে

তাদের হাসপাতালে নিয়ে আসা সাইফুল ইসলাম রাজু জানান, ঈদের রাতে পাঁচ বন্ধু প্রাইভেটকারে ঘুরতে বের হয়। শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারের সামনে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় প্রাইভেটকারের পাঁচজন গুরুতর আহত হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দুই জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ও বাকি দুজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। আরো একজনকে অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো জানান, নিহত রাব্বির বাসা মিরপুর মাজার রোড এলাকায়। তার বাবার নাম মো. সেলিম রেজা। রাসেলের বাসা মিরপুরের ব্লক-ই, ফাস্ট কলোনীতে। তার বাবার নাম জাকির হোসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ