ছাগলকাণ্ডের থাবা এবার সাদিক এগ্রোতে

  © সংগৃহীত

আলোচিত ছাগলকাণ্ডের এবার থাবা পড়তে যাচ্ছে সাদিক এগ্রোতে। রাজধানীর মোহাম্মপুরে অবস্থিত প্রতিষ্ঠানটির অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া কথা জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

আগামীকাল বৃহস্পতিবার (২৭ জুন) এই অভিযান শুরু হতে পারে বলে জানা গেছে। সংস্থাটি বলছে, সাদিক অ্যাগ্রো লিমিটেড অবৈধভাবে খাল ও সড়কের জায়গা দখল করে আছে।

অভিযান চালাতে প্রয়োজনীয় পুলিশ ফোর্স মোতায়েন চেয়ে ডিএনসিসির সম্পত্তি বিভাগ থেকে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে দেওয়া এক চিঠির মাধ্যমে বিষয়টি জানা গেছে। আজ বুধবার (২৬ জুন) প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম স্বাক্ষরিত ওই চিঠি ডিএমপিকে দেওয়া হয়।

এর আগে এক কোটি টাকা মূল্যের গরু ও ১৫ লাখ টাকায় ছাগল বিক্রি করে সমালোচিত হয় সাদিক এগ্রো। দেশের সবচেয়ে বড় এই এগ্রো ফার্মের মালিক মো. ইমরান হোসেন ব্যক্তি ক্ষমতা বলে সরকারি জায়গা দখলের নজির নিয়মিত বলে অভিযোগ রয়েছে। 

রাজধানীর মোহাম্মদপুরের সাত সমজিদ হাউজিং ১ নম্বর সড়কে খালের জায়গা, নবীনগর হাউজিং ৭ নম্বর রোডে পানি উন্নয়ন বোর্ডের জায়গা এবং নবীনগর ১৬ নম্বর সড়কে খালের জায়গা দখল করে স্থাপনা গড়েছেন বলে অভিযোগ উঠেছে।


সর্বশেষ সংবাদ