রক্তাক্ত হাত নিয়ে রাতভর ঘুরলেন আতিক ভাই, ভর্তি নেয়নি কোনো হাসপাতাল

আসাদুল্লাহ আতিক
আসাদুল্লাহ আতিক  © সংগৃহীত

তরুণ ভিডিও নির্মাতা আসাদুল্লাহ আতিক ওরফে আতিক ভাই দুর্ঘটনার কবলে পড়েছেন। রাজধানীর নিজের বাসায় শোকেসের গ্লাসের সঙ্গে লেগে তার ডান হাতে অনেকাংশ কেটে যায়। গত ২৬ মে (রবিবার) রাতে এ দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনার পর চিকিৎসা করানো নিয়ে বেশ বিপাকে পড়তে হয়েছে তাকে ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস কাশফীকে। রক্তমাখা হাত নিয়ে সারারাত ঘুরলেও তাকে ভর্তি নেয়নি ঢাকার কোনো হাসপাতাল।

ঘটনার বর্ণনা দিয়ে এক ভিডিও বার্তায় আতিক বলেন, এভাবে আপনাদের সামনে আসতে হবে কখনো ভাবিনি। গত কয়েকদিন থেকে আমার লাইফে খুব খারাপ একটা সময় যাচ্ছে। আমি চাই কারো জীবনে এমন খারাপ সময় না আসুক।

তিনি বলেন, মূল বিষয়টা হচ্ছে একটি তেলাপোকা। আল্লাহর সৃষ্টি সব প্রাণী মূল্যবান। তবে তেলাপোকা আমার খুব একটা ভালো লাগে না। যার কারণে আমার হাতের উপর একটি তেলাপোকা উড়ে এসে বসলে আমি হাত ঝাড়া দেই। তারপর আমার হাতটি শোকেসের কাচের সাথে লেগে হাতের রক্তনালি কেটে যায়।

‘‘পরে এ অবস্থা আমার ওয়াইফ আমাকে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। আমরা মোটামুটি ঢাকার বেশকিছু হাসপাতালে ঘুরেছি। এমনকি স্কয়ারের মতো হাসপাতালে গেলেও তারা বলে তাদের এ ধরনের ব্যবস্থা নেই। কেউ আমাদের ভর্তি নেয়নি।’’

No photo description available.আসাদুল্লাহ আতিক ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস কাশফী

সারারাত রাজধানী ঢাকা ঘুরলেও চিকিৎসা পাননি তিনি। পরে ভোর রাতে ভর্তি হন একটি বেসরকারি হাসপাতালে। আতিক বলেন, ভোর বেলায় পপুলার হাসপাতাল আমাদেরকে ভর্তি নেয়। এখানে আমার টানা ৭ ঘণ্টার অপারেশন হয়। অপারেশন শেষে তারা আমাদের জানায় রক্তনালি-টেন্ডন এসব কানেক্ট করতে পেরেছে।

আসাদুল্লাহ আতিকের জন্ম ১৯৯৫ সালের ১৮ সেপ্টেম্বর ঢাকায়। দুই ভাই এবং এক বোনের মধ্যে তিনি সবার ছোট। কলেজে পড়াকালীন সময় তার বাবা পরলোকগমন করেন এবং মা একজন সরকারি চাকরিজীবী। মায়ের চাকরির সুবাদে তার ৭টা স্কুলে পড়ার সৌভাগ্য হয়েছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট থেকে সম্প্রতি অনার্স শেষ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ‘আতিক ভাই’ নামে পরিচিত।


সর্বশেষ সংবাদ