তিন দিন ধরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী নাঈম 

নাঈমুল ইসলাম নাঈম
নাঈমুল ইসলাম নাঈম  © টিডিসি ফটো

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ার এক মাদ্রাসা শিক্ষার্থী গত ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীর নাম নাঈমুল ইসলাম নাঈম। বয়স ১৪ বছর। সে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার মো. তৌহিদুল ইসলামের ছেলে ও ঘোষবাগ মোহাম্মদীয়া হিফজুল কোরআন মাদ্রাসার ছাত্র। রবিবার (২১ এপ্রিল) বিকেলে মাদ্রাসা থেকে নিখোঁজ হয় নাঈম।

 নাঈমুল ইসলাম নাঈমের বাবা মো. তৌহিদুল ইসলাম মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঈদের ছুটি শেষে শনিবার মাদ্রাসায় চলে যায় নাঈম। পরদিন সন্ধ্যায় মাদ্রাসা থেকে আমাকে মুঠোফোনে জানানো হয় আমার ছেলে নাঈমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর আমরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ শুরু করি।

তিনি আরও বলেন, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত তাকে কোথাও খুঁজে পাইনি। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছি, যার নম্বর ১৮৯১।

মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক মো. রাশেদ জানান, নাঈমুল ইসলাম নাঈম ১২ পারার কোরআনের হাফেজ। গত রবিবার আসরের নামাজের পর শিক্ষার্থী নাঈমুল ইসলাম নাঈম মাদ্রাসা থেকে বের হয়ে এখনও ফিরে আসেনি। বেরিয়ে যাওয়ার সময় তার পরনে নেভিব্লু কালারের হাফ হাতা টি-শার্ট, কমলা কালারের চেক লুঙ্গি ও স্যান্ডেল পরিহিত ছিল। তার উচ্চতা ৫ ফুট। 

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হাসান জানান, মাদ্রাসা ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না এমন অভিযোগে তার বাবা একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। এ ছাড়া সংশ্লিষ্ট সব থানায় এ সম্পর্কিত তথ্য পাঠানো হয়েছে। 

 

সর্বশেষ সংবাদ