ফেনীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

শাকিল হক শান্ত
শাকিল হক শান্ত  © সংগৃহীত

ফেনীর-সোনাগাজী পুরাতন রাস্তার মাথায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শাকিল হক শান্ত (২৫) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে শাকিলসহ তিন বন্ধু ফেনী থেকে মুহুরি প্রজেক্ট যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের কচি ভিলার সিরাজ মিয়ার ছেলে। তিনি ফেনী সরকারি কলেজের শিক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি ছাগলনাইয়া উপজেলার চাঁদগাজীতে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাকিল তার প্রাইভেটকার চালিয়ে সোনাগাজী থেকে ফেনীতে আসার পথে ফেনী-সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের পুরাতন রাস্তার মাথা নামক স্থানে দুর্ঘটনায় পতিত হন। স্থানীয়রা আহত আবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

ফেনীর সোনাগাজী-দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার তসলিম হুসাইন বলেন, প্রাইভেটকারটি নিযন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গেলে আহত অবস্থায় শাকিলকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যু ডায়েরি হবে। দুর্ঘটনার অন্য কোনো কারণ আছে কী না, সেটি তদন্ত করে দেখা হবে।

 

সর্বশেষ সংবাদ