‘জনগণের ভোটের প্রতি আগ্রহ নেই’ দাবি করে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

  © সংগৃহীত

জনগণের ভোটের প্রতি আগ্রহ নেই দাবি করে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন যশোর-৫ (মণিরামপুর) আসনের জাতীয় পার্টির প্রার্থী এম এ হালিম।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় মণিরামপুরের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘দেশের প্রধান দুটি বড় রাজনৈতিক দল এ নির্বাচন বয়কট করেছে। তারপরও আমরা জনগণের ভোট পাবো এ আশায় নির্বাচনে অংশ নিয়েছিলাম। জনগণের ভোটে নির্বাচিত হতে চেয়েছিলাম। কিন্তু বেশিরভাগ মানুষ ভোট দিতে আসবে না, এটি নিশ্চিত হয়েছি। সে কারণে জনগণের মতামতকে প্রাধান্য দিয়ে এবং নেতাকর্মীদের সঙ্গে আলাপ করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। তবে কোনও প্রার্থীকে আমি সমর্থন করছি না। আমি আমার ভোটারদের ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘যতক্ষণ পর্যন্ত আমি মাঠে ছিলাম আইনশৃঙ্খলা বাহিনী প্রতিনিয়ত আমার খোঁজখবর রেখেছে। তারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছিল। নির্বাচন কমিশন সদয় আচরণ করেছে। কিন্তু দুই প্রার্থী (আওয়ামী লীগ মনোনীত ও আওয়ামী লীগ বিদ্রোহী) মুখোমুখি সংঘাতের আশঙ্কা রয়েছে। এ কারণে আমি সাধারণ ভোটারদের, বিশেষ করে আমার দলীয় নেতাকর্মীদের সংঘাত এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে মণিরামপুর উপজেলা জাতীয় পার্টির নেতা জাকির হোসেন বাবু, রুহুল আমিনসহ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যশোর-৫ (মণিরামপুর) আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য, স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষক লীগের সহসভাপতি ইয়াকুব আলী, ইসলামী ঐক্যজোটের হাফেজ মাওলানা নুরুল্লাহ আব্বাসী ও তৃণমূল বিএনপির আবু নসর মোহাম্মদ মোস্তফা।


সর্বশেষ সংবাদ