বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জন হিরো আলমের, যা বললেন পার্থ

হিরো আলম ও আন্দালিব রহমান পার্থ
হিরো আলম ও আন্দালিব রহমান পার্থ  © ফাইল ফটো

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নয়, রাজনৈতিক দলের হয়ে নির্বাচন করবেন আলোচিত অভিনেতা আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বেশ কিছু দিন থেকে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। এ গুঞ্জনের রেশ ধরেই খবর চাউর হয়েছে তিনি এবার ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর দল বিজেপিতে যোগ দিচ্ছেন। এ সংক্রান্ত একটি ছবি হিরো আলম নিজের পেজে শেয়ারও করেছেন। 

হিরো আলম গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় নিজের পেজে ওই ছবিটি শেয়ার করার পর বিভিন্ন গণমাধ্যমেও এই সূত্র উল্লেখ করে খবর প্রকাশিত হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপকভাবে বিষয়টি ছড়িয়ে পড়ে।

বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হিরো আলম বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপিতে যোগ দিয়েছে বলে যে খবর ছড়িয়ে, তা সঠিক নয়। -ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ

হিরো আলমের বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ নিজেই পরিষ্কার করেছেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি লিখেন, বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হিরো আলম বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপিতে যোগ দিয়েছে বলে যে খবর ছড়িয়ে, তা সঠিক নয়।

এর আগে বেশ কয়েকবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েছেন হিরো আলম। তবে এবার দলীয় প্রতীকে নির্বাচন করবেন বলে গণমাধ্যমকে দেয়া বক্তব্যেও জানিয়েছেন তিনি।

তবে হিরো আলমের বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জন বেশ আগেই উঠেছিল। কেননা, ঢাকা-১৭ আসনের নির্বাচনের আগে পার্থ’র কাছে দোয়া ও সহযোগিতা চাইতে গিয়েছিলেন তিনি। 

বিগত কয়েক বছরে কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন হিরো আলম। বিশেষ করে বগুড়ায় উপ-নির্বাচন করে সবার নজর কেড়েছেন তিনি। একবার উপ-নির্বাচনে জয়ের দ্বারপ্রান্তেও ছিলেন এ আলোচিত অভিনেতা। সর্বশেষ ঢাকা-১৭ আসনে নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন তিনি।


সর্বশেষ সংবাদ