নেত্রকোনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

পানিতে ডুবে মৃত্যু
পানিতে ডুবে মৃত্যু  © প্রতীকী ছবি

নেত্রকোনায় একইদিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২২ জুলাই) নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের চৈয়ারগতি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায় জিহাদ মিয়া ও পান্না আক্তার চার মাসের শিশু আরিয়ানকে নিয়ে রাতে ঘুমিয়েছিলেন।  কিন্তু শনিবার(২২ জুলাই) সকালে তারা জেগে দেখেন বিছানায় সন্তান নেই। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

পরে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ শিশুটির বাবা জিহাদ মিয়া, মা পান্না আক্তার ও দাদি শাহিনা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নেত্রকোনার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুল হক বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করে।বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আরো পড়ুন: আগস্ট মাসের আগেই ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

অপরদিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় পুকুরের পানিতে ডুবে  মোছা: আশা মনি (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।শনিবার (২২ জুলাই) বিকাল আনুমানিক চার ঘটিকায়  উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বদির সাহেবের বাড়িতে এ ঘটনা ঘটে।মারা যাওয়া শিশু আশা মনি এলাকার সুলতান মিয়ার মেয়ে।

স্বজনরা জানান, বিকেলে পরিবারের লোকজন অনেকক্ষণ না দেখে তাকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে পুকুরের পানিতে আশাকে ভাসতে দেখেন তারা। আশাকে উদ্ধার করে স্থানীয় পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।


সর্বশেষ সংবাদ