বাঙলা কলেজে সংঘর্ষের ঘটনায় পৃথক দুই মামলায় গ্রেপ্তার ১৮

মিরপুর বাঙলা কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষে দুটি মোটরসাইকেল পুড়িয়েছে নেতা-কর্মীরা
মিরপুর বাঙলা কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষে দুটি মোটরসাইকেল পুড়িয়েছে নেতা-কর্মীরা   © সংগৃহীত

রাজধানীর মিরপুর সরকারি বাঙলা কলেজের সামনে ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বাঙলা কলেজ শিক্ষার্থী রুবেল হোসেন ও কলেজের স্টাফ মো.মহিদুর রহমান বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়ের করে। দুই মামলায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ডিএমপির মিরপুর বিভাগ। 

বৃহস্পতিবার (১৮ জুলাই) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুস সালাম থানায় মামলা দুইটি রুজু হয়। রুবেল হোসেনের দায়ের করা মামলায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও শিক্ষার্থীদের মারধরের অভিযোগ আনা হয়। এ মামলার এজাহারনামীয় ১২০ জন ও অজ্ঞাতনামা ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।

অন্যদিকে কলেজে ভাঙচুর ও স্টাফদের মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করে মো. মহিদুর রহমান। এ মামলায় এজাহারনামীয় আসামি ১০৯ জন ও অজ্ঞাতনামা ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।

আরও পড়ুনঃ প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপে আবেদন প্রায় সাড়ে ৩ লাখ

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর বাসা। তিনি বলেন, ‘গতকাল যারা অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের হয়েছে। পুলিশের তদন্ত অব্যাহত আছে।’

পৃথক দুটি মামলায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি মিরপুর বিভাগের দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি)  মফিজুর রহমান পলাশ। তিনি বলেন, ‘কলেজ শিক্ষার্থী রুবেল হোসেনের করা মামলায় ৮ জনকে ও স্টাফের করা মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া আসামিদের এরই মধ্যে আদালতে পাঠানো হয়েছে।’


সর্বশেষ সংবাদ