সড়ক দুর্ঘটনায় ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী নিহত

মেহেদী হাসান
মেহেদী হাসান  © ফাইল ছবি

নোয়াখালীতে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ইস্টার্ন ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান (২৪)। 

সোমবার (৩ জুলাই) বিকেলে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দাঁগনভূঞা উপজেলার ফাজিলপুর এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

দুর্ঘটনায় নিহত মেহেদী হাসান কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া গ্রামের মো. হুমায়ুন কবিরের ছেলে। এছাড়াও নিহত অপর ব্যক্তি একই এলাকার মো. সেলিম উদ্দিনের ছেলে আব্দুল আউয়াল রবিন (২৫) এবং সম্পর্কে তারা মামা-ভাগনে।

রবিনের মামা প্রকৌশলী মুজাহিদুল ইসলাম জানিয়েছেন, মেহেদি ও রবিন পাসপোর্ট করার জন্য মোটরসাইকেলে করে সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে গিয়েছিলেন। কাজ শেষে তারা বাড়ির উদ্দেশে রওনা দেন। রবিন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। বিকেল তিনটার দিকে ঘটনাস্থলে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রবিন ঘটনাস্থলেই এবং মেহেদি হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ