অনশনের একদিন পর সহপাঠী প্রেমিকের সঙ্গে বিয়ে কলেজছাত্রীর 

অনশনকারী ছাত্রী ও প্রেমিক শাকিল
অনশনকারী ছাত্রী ও প্রেমিক শাকিল

ভোলার চরফ্যাশনে অনার্স পড়ুয়া এক কলেজছাত্রী সহপাঠী প্রেমিকের বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান করে অনশন করার একদিন পর তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। ঘটনাটি উপজেলার দক্ষিণ আইচার চরমানিকা ইউনিয়ন চরকচ্ছপিয়া গ্রামের। 

শুক্রবার (১৬ জুন) সকালে কলেজছাত্রীর বিয়ের দাবি পূরণ হলে দুই পক্ষের সম্মতিতে আট লাখ টাকা দেনমোহরে সহপাঠী প্রেমিক শাকিলের সাথে বিয়ে সম্পাদনের পর অনশন ভাঙেন ওই কলেজছাত্রী।

এদিন দুপুরে অভিভাবকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ সম্পন্ন হয়। এসময় চরমানিকা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রুহুল আমিন, চরমানিকা ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জামাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বিয়ের দাবিতে সহপাঠীর বাড়িতে প্রেমিকার অনশন

উল্লেখ, কলেজছাত্রীর সাথে তার সহপাঠী মো.শাকিলের সঙ্গে দীর্ঘ দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের একপর্যায়ে তাদের দেখা-সাক্ষাৎ হতো। বেশ কয়েকবার ওই ছাত্রীকে বাড়িতেও নিয়ে যায় প্রেমিক শাকিল। বিয়ের প্রলোভন দেখিয়ে ওইছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে।

পরে গত ১৬ জুন বৃহস্পতিবার সকালে সহপাঠী প্রেমিক শাকিল হাওলাদার ওই ছাত্রীকে তার বাড়িতে দেখা করতে বললে ওই ছাত্রী তাদের বাসায় গিয়ে তাকে না পেয়ে তার বাবার ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে তাকে পায়। শাকিলের সাথে কথাবার্তার এক পর্যায়ে তাকে বিয়ে করার জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে পালিয়ে যায়। এরপর শাকিলের বাড়িতে গিয়ে অনশন শুরু করে ওই ছাত্রী। ঘটনাটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।


সর্বশেষ সংবাদ