৮ দিন ধরে নিখোঁজ দুই বছরের শিশু মাহিম

মাহিম
মাহিম  © ফাইল ফটো

সাভার উপজেলার আশুলিয়া থানাধীন পলাশবাড়ী এলাকা থেকে ৮ দিন ধরে নিখোঁজ রয়েছে মাহিম নামের দুই বছরের এক শিশু। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন নিখোঁজের পিতা আজগর হোসেন। যার নিখোঁজ ডায়েরী নম্বর ১৯৮।

সোমবার (১০ এপ্রিল) সকালে আশুলিয়া প্রেসক্লাবে এসে নিখোঁজের পিতা আজগর হোসেন সাংবাদিকদের কাছে বিষয়টি জানান। এর আগে গত রবিবার (২ এপ্রিল) আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় তার নানা মিরজল হোসেন মিঠুর বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু মাহিম।

শিশু মাহিম গাইবান্ধা সদর উপজেলার গিদারী এলাকার আজগর হোসেনের ছেলে। সে আশুলিয়ার পলাশবাড়ী ময়লাপট্রি এলাকার খোরশেদ আলমের ভাড়া বাসায় বাবা-মায়ের সাথে বসবাস করতো।

নিখোঁজ শিশুর পিতা আজগর হোসেন জানান, ঘটনার দিন তার শিশু পুত্র অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশের রাস্তায় খেলা করছিল। হঠাৎ দীর্ঘ সময় পার হলেও সে বাসায় না ফেরায় তার মা তাকে নিয়ে আসতে যায়। কিন্তু সেখানে তাকে না পেয়ে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়না। পরে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরী করেন তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই মুহাম্মাদ মিলন ফকির বলেন, শিশু নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এরই মধ্যে বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।


সর্বশেষ সংবাদ