বাবা বকা দেওয়ায় ৮ তলা থেকে লাফ স্কুলছাত্রের

  © সংগৃহীত

রাজধানীর শাঁখারিবাজারে বাবার ওপর অভিমান করে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে অর্পণ কর্মকার (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। অর্পণ কলেজিয়েট উচ্চবিদ্যালয় দশম শ্রেণির ছাত্র ছিল। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বিকেল সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বাবা দিপঙ্কর কর্মকার জানান, বাড়ির ষষ্ঠ তলায় ভাড়া থাকেন তারা। তিন ছেলে-মেয়ের মধ্যে অর্পণ মেজ। দুপুরে বাসায় বোনদের সঙ্গে অর্পণের খুনসুটি চলছিলো। তখন বাবা অর্পণের সঙ্গে রাগারাগি করেন এবং একটি চড়ও মারেন। এতে মন খারাপ করে ছেলে রুমে শুয়ে থাকে। কিছুক্ষণ পর বাবা ওই রুমের দরজা খুলে ডাকতে গেলে তখন সে দরজা আটকে দেয়ার চেষ্টা করে। বাবা রাগ করে অর্পণকে বাসা থেকে বেরিয়ে যেতে বলেন।

দিপঙ্কর বলেন, ‘সামান্য এই কথার জন্যই অর্পণ অভিমান করে দৌড়ে সাত তলার ছাদে চলে যায়। সেখানে গিয়েই নিচে লাফিয়ে পড়ে সে।’
 
এদিকে স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।
 
চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ জানান, হাসপাতালে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোতোয়ালি থানায় জানানো হয়েছে।

 

সর্বশেষ সংবাদ