সড়কের পাশের জমি থেকে স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

মিরাজুল ইসলাম
মিরাজুল ইসলাম  © সংগৃহীত

দিনাজপুরের চিরিরবন্দরে সড়কের পাশের ফসলি জমি থেকে মিরাজুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের আইজুল মেম্বারপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মিরাজুল ইসলাম উপজেলার নশরতপুর ইউনিয়নের রানিরবন্দর গরুরহাট এলাকার আমিনুল ইসলামের ছেলে ও পালাপাড়া দ্বিমুখী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে মিরাজুল বাজার করতে রানিরবন্দর যায়। পরে রাত ১০টা পার হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। রাত ১০টার দিকে ওই এলাকার কয়েকজন পথচারী গলা কাটা মরদেহ দেখতে পায়। পাশেই তার বাইসাইকেলটি পড়ে চিল। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রশিদ জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা গলাকাটা এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে রাত সাড়ে ১১টার দিকে কিশোর মিরাজুলের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল রাত থেকেই পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। তদন্ত চলছে। শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।


সর্বশেষ সংবাদ