ঘন কুয়াশায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৪

বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়
বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়  © সংগৃহীত

গাইবান্ধার পলাশবাড়ীতে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী ও চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে ঘন কুয়াশার মধ্যে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ডাকঘর-মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিকারী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট দুর্গাপুর গ্রামের আবদুস ছালাম মিয়ার ছেলে শামীম মিয়া (৩০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার কালাম সরকারের মেয়ে শিমু সরকার (২৪), শাকিল মিয়া (৩৫) ও গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামে অটোরিকশার চালক নুরুল ইসলাম (৪৫)।

আরও পড়ুন: দেশে এখনও ৫৯ শতাংশ মেয়ে বাল্যবিবাহের শিকার

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিএনজিচালিত একটি অটোরিকশা গাইবান্ধা থেকে পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে ডাকঘর-মাঝিপাড়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে গাইবান্ধাগামী শানেখোদা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ চারজন নিহত হন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিকারী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত শাকিলের ঠিকানা ও অটোরিকশা চালকের নাম জানা যায়নি। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘাতক বাসটি পালিয়ে গেছে। বাস জব্দের চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ