এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় ফাঁস নিলেন শিক্ষার্থী

নিহত রিদয়
নিহত রিদয়   © সংগৃহীত

নাটোরে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় রিদয় হোসেন (১৮) নামে একজন শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (৭ নভেম্বর) দুপুরে নাটোরের সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রিদয় একই গ্রামের ইটভাটা শ্রমিক জসিম প্রধানের ছেলে। মৃত শিক্ষার্থী এবছরের অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় নাটোরের বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ থেকে মানবিক বিভাগে অংশ নিয়েছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার পর থেকেই ওই শিক্ষার্থীর ঘরের দরজা আটকানো ছিল। দীর্ঘক্ষণ পরেও দরজা না খুললে রিদয়ের ছোট ভাই ঘরের ফাঁক দিয়ে দেখতে পায় তার ভাই গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছেন। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে রিদয়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

রিদয়ের চাচা ওয়াসিম প্রধান বলেন, আমাদের পারিবারিক কোনো সমস্যা নেই। গতকাল (রোববার) রিদয়ের পরীক্ষা খারাপ হয়েছে শুনেছি। এই কারণে হয়তো সে এই ঘটনা ঘটাতে পারে।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, খবরটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরে ওই পরিবারের কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়।

 


সর্বশেষ সংবাদ