রহিমাকে ছেড়ে দেওয়া হলো মেয়ের জিম্মায় 

রহিমা বেগম
রহিমা বেগম  © সংগৃহীত

নানা নাটকীয়তার পর অবশেষে নিখোঁজ রহিমা বেগমকে দেওয়া হল তার মেয়ে আদুরী খাতুনের জিম্মায়। মেয়ের কাছে রহিমা বেগমকে হস্তান্তর করেছেন আদালত। রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক আল আমিনের আদালত তাকে হস্তান্তর করেন। তবে তার আগে আদালতে জবানবন্দি দেন রহিমা বেগম ।

তথ্যটি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আব্দুল মান্নান। তিনি জানান, জবানবন্দি শেষে রহিমা বেগমকে চিফ মেট্রোপলিটন আদালত-৪ এর বিচারক সারোয়ার আহমেদ মামলার বাদী ও তার মেযে আদুরী খাতুনের জিম্মায় হস্তান্তর করেন।

আরও পড়ুন: ডুয়েট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

এব্যাপারে বাদী পক্ষের আইনজীবী আফরুজ্জামান টুটুল জানান, ভিকটিম আদালতকে তার অপহরণের বিষয়ে বিস্তারিত বর্ণনা দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেন, জমিজমা নিয়ে যাদের সঙ্গে বিরোধ ছিল মূলত তারাই তাকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে যান। সেখানে থেকে তিনি ফরিদপুরে আসেন। মামলায় যাদের নাম রয়েছে তাদের মধ্যে ৪/৫ জন অপহরণের সঙ্গে জড়িত।

এর পূর্বে ফরিদপুরের বোয়ালমারী থেকে শনিবার রাতে পুলিশ মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে জীবিত উদ্ধার করে । গত ১৭ সেপ্টেম্বর থেকে তিনি ফরিদপুরের বোয়ালমারীর কুদ্দুস মোল্লার বাড়িতে অবস্থান করছিলেন। কুদ্দুস এক সময় খুলনার জুট মিলে চাকরি করতেন ও রহিমা বেগমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ছিলেন।

গত ২৭ আগস্ট রাত ১১টার দিকে মহেশ্বরপাশার খানাবাড়ী হতে নিখোঁজ হন ছয় সন্তানের জননী রহিমা বেগম। 


সর্বশেষ সংবাদ