মানুষ কতটা জঘন্য হলে দু’দিন পরপর বিয়ে করে, মজা করে

শাকিব খান
শাকিব খান  © ফাইল ছবি

আগের যুগের নায়িকাদের কখন বিয়ে হচ্ছে,কবে বাচ্চা হচ্ছে, কয়টা বাচ্চা হলো কিছুই জানা যেতো না। এই যুগে এসে অপু বিশ্বাসই সেই কালচারের শেষ নায়িকা ছিলো বলে আমি ধারণা করতাম। বর্তমানে কোন নায়িকা কাকে ডেট করছে, কাকে বিয়ে করবে, কবে বিয়ে করবে সবই জানা যায়।

এইতো কদিন আগে বিদ্যা সিনহা মিম মহা ধুমধামে বিয়ে করলো। পরিমনির বিয়ে নিয়ে জল ঘোলা হলেও সে তার প্রেগন্যান্সির শুরুতেই মহাসমারোহে জানায়া দিলো সে পৃথিবীতে একটা মানুষ আনতে যাচ্ছে। নুসরাত ইমরোজ তিশা থেকে শুরু করে সিয়াম আহমেদ প্রত্যেকে তাদের বেবি নিয়ে সুন্দর অভিব্যক্তি প্রকাশ করেছে।

বিয়ে, বাচ্চা নিয়ে এখনকার তারকারা লুকাচুপি পছন্দ করে না। বরং এই গুরুত্বপূর্ণ বিষয়গুলো শেয়ার করতেই তারা স্বাচ্ছন্দ্যবোধ করে।

অপু বিশ্বাস যখন প্রথমবার সাত মাসের জয়কে নিয়ে টিভি চ্যানেলে এসে সাক্ষাৎকার দিয়ে জানায় জয় শাকিব খানের ছেলে। তখন শাকিব খান প্রথমে বলেছিলো এই বাচ্চা তার না। পরে বলেছে বাচ্চা তার, কিন্তু অপু বিশ্বাস তার বউ না এবং শেষে বলেছে সে অপুকে ডিভোর্স দেবে।

সময় টিভিতে ইন্টারভিউ দেওয়ার সময় মিনিটে মিনিটে নিজেকে সুপারস্টার দাবি করা শাকিব খান এবং অপু বিশ্বাসের আট বছরের বিবাহিত জীবনের সলিল সমাধি ঘটে মিডিয়ার সামনে বাচ্চা কেন আনলো মূলত এই কারণেই।

আরও পড়ুন: পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব!

আটবছরের সংসার জীবনে অপু গর্ভপাত করেছে ৩/৪ বার। শাকিব জয়কেও এ্যাবর্শন করার কথা বলে। কিন্তু অপুর একান্ত ইচ্ছাতেই জয়ের জন্ম হয়। এইজন্য শাকিব খানকে সে মিথ্যাও বলে এইবারের বাচ্চা কোনভাবেই নষ্ট করা যাবে না। সেসময় এইনিয়ে প্রচুর প্রচুর কাদা ছুড়াছুড়ি হয়। তখন একটা নাম বার বার সামনে আসে। .....বুবলি।

কিছুদিন আগের একটা ইন্টারভিউ দেখলাম, অপু বলতেছে শাকিব খান তার সাথে বসে বা পাশের রুমে বসে মেয়েদের সাথে ফ্লাট করতো। কিছু মেয়ে সেটা সত্য মনে করতো। কিছু মেয়ে বলতে বুবলিকেই ইশারা করেছে।

কবছর আগে অপু যা করেছে, বুবলিকে আজ তাই করতে হলো। "বীর" সিনেমার গানগুলো দেখলেই বুঝা যায় বুবলি ছয়/সাত মাসের এ্যাবর্শন। তারপর অপুর মতো আত্মগোপন। এগারো মাস পরে আবার দেখা যায় তাকে।

সেসময় কিছু পত্রিকা টুকটাক সংবাদ ছেপেছেও বাচ্চা নিয়ে। পরবর্তীতে বুবলি বলেছে ওই বাচ্চা তার বোনের।

কে ঠিক,কে বেঠিক সেই হিসাবে আমি যাবো না। পিতা শাকিব খানকে ছাড়াই অপুর পুত্র এবং বুবলির পুত্র সুন্দর ভাবে বড় হবে।

আমার সমস্যা হলো শাকিব খান। কি মনে হয় অপুই তার প্রথম বউ? এফডিসিতে রাত্রি নামের একজন নিজেকে শাকিবের সন্তানের মা বলে দাবি করে আসছে অনেক বছর হলো। অপু বা বুবলির মতো নামী তারকা না হওয়ায় এই দাবির সত্যতা নিয়ে কারো মাথাব্যথা নাই। শাকিব খান যখন ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করছিলো তখন এই রাত্রিই নাকি তার পাশে ছিলো। কথিত সেই রাত্রি-শাকিবের ছেলের বয়স বর্তমানে ১৮/১৯ বছর বয়স।

একটা মানুষ কতটা জঘন্য মানসিকতার হলে দুই দিন পর পর বিয়ে করে, মজা করে, পেটে বাচ্চা দিয়া দিন-দুনিয়া ভুইল্লা বিন্দাস ঘুইরা ফিইরা বিভিন্ন ইন্টারভিউতে কবে বিয়ে করছেন কবে প্রসঙ্গে বলে বিয়ে করলে জানিয়েই করবো, মহা ধুমধাম করে করবো!....

আমি চাই রাত্রি নামের সেই ভদ্রমহিলাটিকেও লাইম লাইটে আনা হোক। অপু বা বুবলির বা পূজা এদের নিয়ে আমার মাথাব্যথা নাই। যা করেছে জেনে বুঝে করেছে। কিন্তু রাত্রি নামের ভদ্রমহিলার দাবি যদি সঠিক হয় তাহলে প্রতারণার শাস্তি শাকিব খান পাক সেটা আমি চাই।শাকিব খানের জন্য সবচেয়ে ভুক্তভোগী এই নারীটাই......নিজের সবকিছু বিসর্জন দিয়ে কথিত সুপারস্টারের সন্তান নিয়ে এফডিসির দ্বারে দ্বারে ঘুরে বেড়ানো রাত্রি সুবিচার পাক। [ফেসবুক থেকে সংগৃহীত]

লেখক: সাবেক শিক্ষার্থী, আনন্দ মোহন কলেজ


সর্বশেষ সংবাদ