বাড়িতে গিয়েই গলায় ফাঁস নিলেন মেডিকেল শিক্ষার্থী সাকিব

আজমাইন সাকিব
আজমাইন সাকিব  © সংগৃহীত

গলায় ফাঁস দিয়ে যশোর মেডিকেল কলেজের শিক্ষার্থী আজমাইন সাকিব আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার (২৬ জুন) সন্ধ্যা ছয়টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন তিনি। এর আগে দুপুরে সাকিব থেকে কলেজের হোস্টেল থেকে গ্রামের বাড়িতে এসেছিলেন তিনি।

মৃত আজমাইন সাকিব যশোর মেডিকেল কলেজের দশম ব্যাচের শিক্ষার্থী ও ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের শরিফপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আজ বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানা যায়, বুধবার দুপুরে আজমাইন সাকিব কলেজের হোস্টেল থেকে নিজ বাড়িতে আসেন। এ সময় তার বাড়িতে কেউ ছিলেন না। তারা আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিলেন বলে জানা গেছে। এদিকে বিকালের দিকে তার ছোট ভাই আদিব হোসেন বাড়িতে ফিরে দেখে ভাইয়ের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে ফ্যানের সাথে সাকিবের ঝুলন্ত লাশ দেখতে পায়।

সাকিবের বাবা জাহাঙ্গীর আলম জানান, তার ছেলে বেশকিছুদিন ধরে চুপচাপ ছিল। অতিরিক্ত লেখাপড়ার করার কারণে তার মাথা ব্যাথা করতো। কিন্তু আত্মহত্যার সঠিক কারন জানা নেই।

তার ব্যাচমেটরা জানিয়েছেন, সাকিব অনেক ভালো ছেলে ছিলেন। তবে পড়াশোনায় কিছুটা দুর্বল ছিলেন এবং একাডেমিক চাপ ছিল। কেন বা কি কারণে আত্মহত্যা করেছেন সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না।

এদিকে তার মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আবু হাসনাত মো. আহসান হাবীব।


সর্বশেষ সংবাদ