তা’মীরুল মিল্লাতে কামিল প্রথমবর্ষের ক্লাস শুরু ১ নভেম্বর

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা
তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা  © টিডিসি ফটো

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা (টঙ্গী শাখা) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে কামিল (মাস্টার্স) প্রথমবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের আগামী ১ নভেম্বর থেকে প্রথমবর্ষের ক্লাস শুরু হবে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়ে আগামী ১ নভেম্বর মাদ্রাসার প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় সকাল সাড়ে ৭টা থেকে ক্লাস শুরু হবে।

এর আগে গত ২০ সেপ্টেম্বর মাদ্রাসাটির কামিল শ্রেণীতে ভর্তি শুরু হয়। শেষ হবে আগামী ৩১ অক্টোবর। ভর্তি কার্যক্রম শেষ হওয়ার পরেরদিন অর্থাৎ ১ নভেম্বর থেকেই ক্লাস শুরু করবে মাদ্রাসাটি।

আরও পড়ুন: সাফল্যের ধারাবাহিকতায় তা'মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গী

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা বাংলাদেশের একটি ধর্মীয় উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান। তা’মীরুল মিল্লাত ট্রাস্ট পরিচালিত তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা একটি দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান।

ইসলামী ও আধুনিক শিক্ষার সমন্বয় করতে মাদ্রাসাটি প্রতিষ্ঠা করা হয়েছে। ইসলামী জীবনদর্শন ও ইসলামী মূল্যবোধের উপর মাদ্রাসা কর্তৃপক্ষ গুরুত্ব দিয়ে থাকেন। মাদ্রাসাটি বরাবরই দেশের সকল মাদ্রাসার মধ্যে শীর্ষস্থানীয় ফলাফল করে থাকে। এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় এই মাদ্রাসার ভালো ফলাফল করতে দেখা যায়।


সর্বশেষ সংবাদ