কন্টেন্ট তৈরির মাধ্যমে মানুষকে হাসিখুশি রাখতে চাই: শিশির

কন্টেন্ট ক্রিয়েটর শিশির রহমান
কন্টেন্ট ক্রিয়েটর শিশির রহমান  © টিডিসি ফটো

সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক ও ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে বিভিন্ন ভিডিও কন্টেন্ট তৈরি করে ইতোমধ্যে বেশ সাড়া পেয়েছেন শিশির রহমান। এ নামে হয়তো খুব কম মানুষই চিনবেন তাকে। তবে তার 'হে ব্রো ক্লাব' পেজের কথা বললেই জনপ্রিয় আর মজার মজার সব ভিডিওগুলো চোখে ভেসে উঠে সবার। এই 'হে ব্রো ক্লাব' পেজের মাধ্যমে মজার সব ভিডিও বানিয়ে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি।

শিশির রহমান ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি করলেও বর্তমানে নিজের ক্যারিয়ারকে এগিয়ে নিচ্ছেন সম্পূর্ণ ভিন্ন পথে। তুমুল হাস্যরস কন্টেন্ট তৈরি করে খুব স্বল্পসময়েই সোশ্যাল মিডিয়ার লাখ লাখ অডিয়েন্সদের মাতিয়ে তোলা সেই শিশির রহমান কথা বলছেন দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে। তার কথাগুলো শুনেছেন মাইনুল ইসলাম-

দ্যা ডেইলি ক্যাম্পাস: হে ব্রো ক্লাবের শুরুটা কিভাবে হয়েছিল?

শিশির রহমান: ২০১৯ সাল থেকে ভিডিও বানিয়ে আপলোড করা শুরু করি। আমার কন্টেন্ট তৈরি করার কারণ হচ্ছে কিছু সংখ্যক মানুষকে যেন বিনোদন দিতে পারি। আমার প্রথম আপলোডকৃত ভিডিওটি আশা জাগায়। এরপর মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাওয়া শুরু করি। এরপর থেকে আমি কন্টেন্ট তৈরি করে যাচ্ছি।

দ্যা ডেইলি ক্যাম্পাস: কন্টেন্ট তৈরি করার মূল উদ্দেশ্য কী?

শিশির রহমান: মানুষজনকে হাসানো এবং আমি নিজেই যেনো পরে আমার ভিডিও দেখে হাসতে পারি। তাছাড়া ভবিষ্যতে এসব আমার ভালোলাগার কারণও হতে পারে। পাশাপাশি এটা আমার একটা আয়েরও উৎস। কন্টেন্ট তৈরির মাধ্যমে মানুষদের হাসিখুশি রাখতে চাই।

আরও পড়ুন: গুগলে ডাক পেলেন বাংলাদেশি আদ্রীকা

দ্যা ডেইলি ক্যাম্পাস: সোশ্যাল মিডিয়ায় কখনো বিড়ম্বনার শিকার হয়েছেন কি না ?

শিশির রহমান: আমি তেমন সোশ্যাল মিডিয়াতে বিড়ম্বনার শিকার হয়নি। সবাই আমাকে ভালোবাসে আমার কাজ বেশ পছন্দ করেন।ভালোবাসে বলেই হয়ত আজ আমি এতদূর আসতে পেরেছি। কিন্তু প্রত্যেকটি মানুষই কখনো না কখনো বিড়ম্বনার শিকার হয়েছে। দেখা যায় কিছু মানুষজন বাজে মন্তব্য করে থাকেন।  যেটা সাইবার বুলিং হিসেবে পরিচিত। তবে আমি সেসব মন্তব্যের দিকে লক্ষ্য না রেখে আমার কাজ করে যাচ্ছি। সবার উদ্দেশ্য বলতে চাই আমরা যেন অহেতুক কোনো মন্তব্য না করি।

দ্যা ডেইলি ক্যাম্পাস: কন্টেন্ট নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বলুন?

শিশির রহমান: আমি যেহেতু মানুষদের বিনোদন দেওয়ার জন্য ফানি বা মজার কন্টেন্ট বানিয়ে থাকি, আর এ কাজটি করে যেতে চাই। আমাকে যারা ভালোবাসেন আমার ভিডিও যারা পছন্দ করেন তাদের চাহিদা অনুযায়ী কন্টেন্ট দেওয়ার চেষ্টা করবো। আমি মূলত ভালোলাগার জায়গা থেকে এ কাজটি করে যাচ্ছি। আপাতত 'হে ব্রো ক্লাব' ও ব্যক্তিগত জীবন নিয়ে থাকতে চায়।


সর্বশেষ সংবাদ