ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

নিহত রাফি
নিহত রাফি   © সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রাফি ভূঁইয়া (১৯) নামে এক তরুণ বখাটের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত রাফি ভূঁইয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের আহম্মদপুরের নিয়ামুল ভূঁইয়ার ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে নিহত রাফি স্থানীয় লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহমেদ কলেজ থেকে এইচএসসি পাস করেছে। রাফি পুলিশ কনস্টেবল নিয়োগে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে পুলিশ কনস্টবল পদে রাফির লিখিত পরীক্ষা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, স্থানীয় বখাটে বিল্লাল মিয়ার ছেলে প্রদীপ (২০), স্বপন মিয়ার ছেলে রাফি (২১) ও হুরণ মিয়ার ছেলে শিমুল (২০) সব সময় সঙ্গে ছুরি নিয়ে ঘোরাফেরা করতো। তারা প্রায়ই স্থানীয় একটি মেয়েকে ইভটিজিং করতো। সোমবার সন্ধ্যায় রাফি তাদের ওই মেয়েটিকে ইভটিজিং না করার জন্য অনুরোধ করেন।

আরও পড়ুন : ‘কোন মেয়ে না, বাবা দায়ী’ ফেসবুক স্ট্যাটাসে যুবকের আত্মহত্যা

তিনি আরও জানান, এ নিয়ে রাফির সঙ্গে তাদের তর্ক হয়৷ এ ঘটনার এক পর্যায়ে রাফিকে ছুরিকাঘাত করে প্রদীপ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত
চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নূরে আলম জানান, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার অভিযান চলছে।


সর্বশেষ সংবাদ