প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

গুরুদাসপুর থানা
গুরুদাসপুর থানা  © সংগৃহীত

নাটোরে প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ার অভিযোগে বিষ পান করে স্বাধীন ফকির (১৮) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। পরিবারের ওপর অভিমান করে আত্মহত্যা করেন তিনি।

শুক্রবার (২৫ মার্চ) গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, উপজেলার মশিন্দা ইউনিয়নের রানীগ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বাধীন ফকির ওই এলাকার শাজাহান মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রানীগ্রামের একটি মেয়ের সাথে স্বাধীনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। স্বাধীন বাবা মায়ের কাছে প্রেমিকাকে বিয়ে করা ও একটি স্মার্ট ফোনের দাবি করেন। তবে মা-বাবা স্বাধীনের দাবিগুলো সাথে সাথে পূরণ করতে পারেননি। এতে অভিমানে বিষ পান করেন স্বাধীন। বিষ পানের কিছুক্ষণ পরে পরিবারের লোকজনের তা নজরে আসে। পরে তাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন : কাতার বিশ্বকাপে থাকছে না ইতালি

পরদিন বৃহস্পতিবার দুপুর পর্যন্ত স্বাধীনের চিকিৎসা চললেও হঠাৎ ঝাঁকুনি উঠে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অ্যাম্বুলেন্স যোগে রাজশাহী নেওয়ার পথে অ্যাম্বুলেন্সের মধ্যেই স্বাধীনের মৃত্যু হয়। স্বাধীন এইচএসসি পরীক্ষার্থী ছিল।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন জানান, মরদেহ নাটোর মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


সর্বশেষ সংবাদ