করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় শাবিপ্রবি ‘কিন’র লুডু টুর্নামেন্ট

  © টিডিসি ফটো

করোনা মহামারির প্রভাবে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুর্দশাগ্রস্ত মানুষদের সহযোগিতা করতে অনলাইন লুডু টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‌‘কিন’। ‘লুডু সিঙ্গেলস’ ও ‘ডাবলস’ এ দুই ক্যাটাগরিতে এ টুর্নামেন্টের রেজিস্ট্রেশন চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

সম্প্রতি করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ‘কিন স্কুল’র শিক্ষার্থীসহ অন্যান্য সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে “কিন অ্যাকশন এগেইনস্ট হাঙ্গার ৩.০” প্রোগ্রামের অধীনে ঈদ ও খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয় ‘কিন’। এ প্রোগ্রাম বাস্তবায়নে প্রয়োজনীয় অর্থ সংগ্রহের লক্ষ্যে “রোল দ্যা ডাইস টু সেইভ অ্যা স্মাইল” প্রতিপাদ্যে অনলাইনে ‘কিন লুডু টুর্নামেন্ট ২০২১’ আয়োজন করতে যাচ্ছে সংগঠনটি। টুর্নামেন্টের রেজিস্ট্রেশন বাবদ অর্জিত অর্থ ‘কিন স্কুল’র শিক্ষার্থীদের পরিবার ও দুঃস্থ মানুষের সাহায্যে ব্যয় করা হবে। টুর্নামেন্টে ‘সিঙ্গেলস’ ও ‘ডাবলস’ এ দুইটি ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে ইচ্ছুক ব্যক্তিদেরকে আলাদাভাবে সর্বনিম্ন ৫০ টাকা ও ১০০ টাকা ‍বিকাশ (০১৭২৮৯৫৫০৫৭ - পারসোনাল) বা রকেট (০১৮২৯১২৬৩৬৬০ - পারসোনাল) নম্বরে ‘সেন্ড মানি’ করে রেজিস্ট্রেশন করতে হবে।

এক্ষেত্রে ‘সিঙ্গেলস’ ক্যাটাগরিতে অংশগ্রহণকারীকে https://docs.google.com/forms/d/e/1FAIpQLSdONpwc_q2PX8ZH7AGv-CN0PB9XHbGKcmxp21WTSwsDwUtafA/viewform এবং ‘ডাবলস’ ক্যাটাগরিতে অংশগ্রহণকারীকে https://docs.google.com/forms/d/e/1FAIpQLSc-6L0eDj_Ee6zUTfbmgUXlKafMxkEhx3gBQ4GTHJ0FnquUyw/viewform লিংকে সেন্ড মানি করা নম্বর এবং ট্রানজেকশন আইডি একটি গুগল ফর্মে সাবমিট করতে বলা হয়েছে।

এছাড়া বিস্তারিত জানতে লুডু ইভেন্ট লিঙ্ক : https://fb.me/e/JuOkRS3m , মেইন ইভেন্ট লিঙ্ক: https://fb.me/e/BXVADOT0 ভিজিট করতে এবং যেকোনো প্রয়োজনে ০১৬৪১৮৩০৯৬৯ নম্বরে যোগাযোগ করা যাবে।

সংগঠনটির ওয়েব এন্ড এইড সেক্রেটারি মো. শিহাব ইসলাম জানিয়েছেন, প্রতিযোগিতায় উভয় ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জনকারীদের আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে।


সর্বশেষ সংবাদ