ভর্তি পরিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে  ফ্রি শরবত বিতরণ করলো হাবিপ্রবি সাংবাদিক সমিতি 

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির সদস্যরা
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির সদস্যরা  © টিডিসি ফটো

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কেন্দ্রে গুচ্ছভুক্ত 'খ' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (৩ মে) সকাল ৯ টার পর থেকে পরীক্ষার্থীরা হাবিপ্রবি কেন্দ্রে আসতে শুরু করে। সকাল থেকে রোদ এবং চলমান তাপদাহে ত্রাহিত্রাহি অবস্থা হয়ে পরে পরীক্ষার্থীরা। 

পরীক্ষার্থী ও তাদের সাথে আসা অভিভাবকদের ক্লান্তি দূর করার জন্য ব্যতিক্রমধর্মী এক আয়োজন করে হাবিপ্রবি সাংবাদিক সমিতি। ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের জন্য বিনামূল্যে সুপেয় পানি ও ফ্রি শরবত বিতরণ কর্মসূচীর আয়োজন করে সংগঠনটি।

একজন ভর্তি পরীক্ষার্থী বলেন, শরবত খুবই ভালো এবং আমাদের ক্লান্তি দূর করেছে। এমন উদ্যোগ যারা নিয়েছেন তাদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

পরীক্ষার্থীদের সাথে আসা অভিভাবকরা বলেন, একদল শিক্ষার্থী ফ্রিতে শরবত বিতরণ করছে। এটি সত্যিই একটি মহৎ উদ্যোগ, সাধুবাদ জানাই এই উদ্যোগকে।

উদ্যোগটির ব্যাপারে জানতে চাইলে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. তানভির আহমেদ বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ও সামাজিক দায়িত্ববোধের যায়গা থেকে আমাদের এই উদ্যোগ গ্রহণ করা। পাশাপাশি এ বিশ্ববিদ্যালয়ে আগত ভর্তিচ্ছু ও সম্মানিত অভিভাবকদের চলমান তীব্র তাপদাহে কিছুটা স্বস্তি দিতে আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। আমি এই মহৎকর্মে যুক্ত সমিতির প্রতিটি সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক যোবায়ের ইবনে আলী বলেন, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সকল সদস্যকে সাথে নিয়ে অত্যন্ত সফলভাবে আমরা কার্যক্রম সম্পন্ন করেছি। সংশ্লিষ্ট সকলের এবং শুভাকাঙ্ক্ষীদের থেকে ব্যপক সাড়া পাচ্ছি। আগামী পরীক্ষাতেও কার্যক্রম চলমান রাখার পরিকল্পনা রয়েছে।


সর্বশেষ সংবাদ