পবিপ্রবিতে ‘বাংলাদেশ মার্কেটিং ডে’ উৎযাপন

বাংলাদেশ মার্কেটিং ডে উৎযাপনে পবিপ্রবি।
বাংলাদেশ মার্কেটিং ডে উৎযাপনে পবিপ্রবি।   © টিডিসি ফটো

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) মার্কেটিং বিভাগের উদ্যোগে বাংলাদেশ মার্কেটিং ডে উৎযাপন করা হয়েছে। এতে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে বিভাগটি। বৃহস্পতিবার (১২ অক্টোবর) র‌্যালিটি ক্যাম্পাসের জয় বাংলা চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একাডেমি ভবনে এসে শেষ হয়। 

বিবিএ অনুষদের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী। এতে সঞ্চালনা করেন মার্কেটিং বিভাগের প্রফেসর ড. ইমরানুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মো: আবুল বাশার খান, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আফজাল হোসেন সহ ব্যবসায় প্রশাসন অনুষদের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

উক্ত আয়োজনে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আফজাল হোসেন বলেন, “করোনাকালীন সময়ে পুরো বিশ্বের বিভিন্ন পেশার মানুষ যখন গৃহে আবদ্ধ ছিল, এই মার্কেটাররাই কিন্তু তখন সকল মানুষের প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী নিরাপদে তাদের বাসায় পৌঁছেছেন। আজকের এই ডিজিটাইলেজনের যুগে আমরা বাসায় বসে নিশ্চিন্তে যে কোন ধরণের পণ্য পেয়ে যাচ্ছি। তাই বাংলাদেশ মার্কেটিং ডে উপলক্ষে তাদের সঠিক মূল্যায়ণ ও নিরাপদ জীবনযাপন নিশ্চিত করা হোক-এমনটাই প্রত্যাশা করছি”।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী বলেন, "ব্যবসায় প্রশাসন অনুষদ পবিপ্রবির সর্ব প্রথম আউটকাম বেজড কারিকুলাম বাস্তবায়ন করেছে। একই সাথে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দক্ষ গ্রাজুয়েট তৈরি করছে। সামনের দিনে মার্কেটিং বিভাগ আরও এগিয়ে যাবে সেটিই প্রত্যাশা"


সর্বশেষ সংবাদ