যবিপ্রবির ক্লাস শুরু ১০ জানুয়ারি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ আগামী ১০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের কেন্দ্রীয় গ্যালারিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নবীনবরণ শেষে স্ব-স্ব বিভাগের ক্লাস শুরু হবে।

শনিবার (০৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যে সকল শিক্ষার্থী ২০২১-২০২২ শিক্ষাবর্ষে গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় ৭ম মেধাতালিকা পর্যন্ত বিষয়প্রাপ্ত হয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি নিশ্চয়ন করেছেন এবং অন্য কোনো বিশ্ববিদ্যালয়ে মাইগ্রেট করেননি তাদের নবীনবরণ আগামী ১০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: ৩০৯ আসন ফাঁকা খুলনা বিশ্ববিদ্যালয়ে

এছাড়া যেসব ভর্তিচ্ছু গুচ্ছভুক্ত অন্য বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি নিশ্চয়ন করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চূড়ান্তভাবে মাইগ্রেট করেছে তাদের নবীনবরণও এ অনুষ্ঠিত হবে। এসব ভর্তিচ্ছুদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ অনুযায়ী ফিসসমূহ পরিশোধ সাপেক্ষে চূড়ান্তভাবে ভর্তি করা হবে।

এতে আরও বলা হয়, চূড়ান্তভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ১০ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের কেন্দ্রীয় গ্যালারিতে (কক্ষ নং-১০১) অনুষ্ঠিত হবে। ওরিয়েন্টেশন শেষে ক্লাস স্ব-স্ব বিভাগে অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ