রক্ত দিতে গিয়েছিল এসএসসি পরীক্ষার্থী, বিলের পাশে মিলল লাশ

হত্যাকাণ্ডের শিকার জাহিদের স্বজনদের আহাজারি
হত্যাকাণ্ডের শিকার জাহিদের স্বজনদের আহাজারি  © সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়ায় জাহিদুল ইসলাম জাহিদ (১৭) নামে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোবাবর (২৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে বাগাতিপাড়া বিলের পাশে তার লাশ পাওয়া যায়। জাহিদ উপজেলার কাকফো এলাকার রাশেদুল ইসলাম রাশুর ছেলে। তার সাধুপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

জাহিদের স্বজনেরা জানান, নানার বাড়ি দয়ারামপুরের কাঠালবাড়ি ডালিপট্টিতে থাকতো সে। পরিচিত একজনকে রক্ত দেওয়ার কথা বলে শনিবার বাড়ি থেকে বের হয়। পরে আর ফেরেনি। বাগাতিপাড়া বিল এলাকায় সকালে লাশ দেখে খবর দেন পথচারীরা।

জাহিদের বোন রাশেদা খাতুন বলেন, তিন বছর আগে এক মেয়ের সঙ্গে ভাইয়ের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মেয়ের মা বিষয়টা জানেন। তিনি জাহিদকে উৎসাহ দিতেন। সম্প্রতি তিনি মেয়ের নামে ৫০০ টাকার ডিপিএস করে দিতে বলেন জাহিদকে। কিন্তু আয় না থাকায় পারবে না বলে জানায় আমার ভাই। এ নিয়ে তাদের মনোমালিন্য চলছিল। এ নিয়ে ক্ষুব্ধ হয়ে তারা ভাইকে হত্যা করিয়েছে।

আরো পড়ুন: সকালে মারধর করেন বাবা, দুপুরে ১০ তলা থেকে লাফ সানজানার

এ বিষয়ে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যা করা হয়েছে তাকে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


সর্বশেষ সংবাদ