রাজধানীর বাসা থেকে নারীর লাশ উদ্ধার, গলায় নখের আঁচড়-চোখে আঘাতের চিহ্ন

প্রতীকী
প্রতীকী  © সংগৃহীত

রাজধানীর মুগদায় নার্গিস আক্তার (৩৪) নামে এক নারীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে স্বামী রেজাউল হক (৩৮) পলাতক রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তার গলায় নখের আঁচড় ও দুই চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নার্গিস রাজধানীতে গৃহকর্মীর কাজ করতেন। তাঁর স্বামী রেজাউল রিকশা চালান। মুগদার মধ্যপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন দুজন। ওই বাসা থেকেই আজ শনিবার দুপুরে নার্গিসের লাশ উদ্ধার করা হয়। 

মুগদা থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, স্বামী রেজাউল হকের আগামী ২৫ আগস্ট দেশের বাইরে যাওয়ার কথা ছিল। প্রথম দিকে তিনি যেতে রাজি হয়ে ছিলেন পরে বিদেশ যেতে চাচ্ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বাধে। সকালে নার্গিসকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী রেজাউল হক। খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন: বিসিবি কর্মকর্তার বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর সুবর্ণচরে। তাদের তিন সন্তান রয়েছে।  এর আগে তারা ঢাকায় ছিলেন। তিন সন্তানকে নোয়াখালীতে রেখে বিদেশ যাবেন বলে মুগদা এলাকায় তারা বাসা ভাড়া নিয়েছিলেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মুগদা থেকে এক নারীর লাশ এসেছিল। তা এখন মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের লাশ বুঝিয়ে দেয়া হবে।


সর্বশেষ সংবাদ