ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আটক

জুবায়ের আহমেদ
জুবায়ের আহমেদ  © ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) ভোরে রাজধানীর সবুজবাগের গোড়ান এলাকা থেকে তাকে আটক করা হয়। 

র‍্যাবের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, জুবায়েরকে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার মধ্যরাতে র‌্যাবের সদস্যরা সাঈদের বাসা ঘিরে ফেলে এবং তাকে আটক করে বাসা থেকে বের করার চেষ্টা করলে খবর ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের সেখানে ছুটে যান এবং তার নেতৃত্বে কয়েক শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা রাস্তায় ব্যারিকেড দেয়। এ সময় তারা সাঈদকে ধরে নিয়ে যাওয়ার কারণ জানতে চায় এবং তাকে ছেড়ে দিতে অনুরোধ করে। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা র‍্যাবের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন। জুবায়ের ও নেতাকর্মীরা র‍্যাবের সঙ্গে খারাপ আচরণ করলে র‍্যাব তাকেও আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন: প্রোগ্রামে না যাওয়ায় ১৫ ছাত্রকে হল থেকে বের করে দিল ছাত্রলীগ

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহারকারী চাঁদাবাজ ও সন্ত্রাসী দেলোয়ার হোসেন সাঈদীকে অস্ত্র, গুলি ও মাদকসহ আটক করেছে র‍্যাব-৩।’

তবে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়েরকে আটকের বিষয়ে কিছু বলতে রাজি হননি।


সর্বশেষ সংবাদ