রাজধানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।  © টিডিসি ফটো

প্রেমিকের সঙ্গে বিবাদের জেরে জান্নাতুল নরিন এশা নামক এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রাজধানীর শাহজাদপুরের সুবাস্তু টাওয়ারে আত্মহত্যার এই ঘটনা ঘটে। পিতৃহীন এশা গুলশানের ওই এলাকায় মায়ের সঙ্গেই থাকতেন। নিহতের বাবা মৃত সিকদার আলী (খুলনার কুখ্যাত সন্ত্রাসী এরশাদ শিকদার) ও মা সানজিদা নাহার।

শুক্রবার (৪ মার্চ) ভোরে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী গলায় ফাঁস দেন।। পরে দরজা ভেঙে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আরও পড়ুন: মেয়াদ শেষ করাই একমাত্র সফলতা, হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ

নিহত জান্নাতুলের মা সানজিদা নাহার জানান, আমার মেয়ে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া শেষ করেছে। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। গতকাল বিকালেও তার সঙ্গে ঝগড়া করে। রাতে সে নিজের রুমে ঘুমাতে যায়। আমার সন্দেহ হলে ভোরে আমি তাকে অনেক ডাকাডাকি করলেও সে দরজা খোলে না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছে। তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরে চিকিৎসক জানায় আমার মেয়ে আর নেই।

আরও পড়ুন: ৫০-এ ৩৩.৫ নম্বর পেলেন প্রশ্নফাঁসের অভিযোগে বহিষ্কৃত শিক্ষার্থী

এ বিষয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানিয়েছেন, শাহজাদপুর থেকে এক মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আনার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা আছে। আমরা গুলশান থানাকে বিষয়টি জানিয়েছি বিষয়টি তারাই তদন্ত করছেন।

এ বিষয়ে নিহত এশার প্রেমিক প্লাবন ঘোষের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।


সর্বশেষ সংবাদ