কোচিং সেন্টারে ট্রাক্টর ঢুকে ৮ ছাত্র আহত, সড়ক অবরোধ

কোচিং সেন্টারে ঢুকে পড়ে ট্রাক্টর
কোচিং সেন্টারে ঢুকে পড়ে ট্রাক্টর  © ফাইল ফটো

দিনাজপুরের চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি কোচিং সেন্টারে ঢুকে পড়ে ট্রাক্টর। এ সময় কোচিংয়ে থাকা ৮ শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী ও কোচিং সেন্টারের ছাত্ররা।

প্রত্যক্ষদর্শী হাসান মারুফ জানান, সকাল ৮টার দিকে চিরিরবন্দর থেকে ইটবোঝাই একটি ট্রাক্টর দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে ট্রাক্টরের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাক্টরটি রাস্তার পাশে টিন দিয়ে ঘেরা রেনেসা কোচিং সেন্টারের ঢুকে পড়ে। এ সময় কোচিং সেন্টারে থাকা আট শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। এ ঘটনায় ট্রাক্টরের চালক ও সহকারীও আহত হন।

মারুফ আরও জানান, গুরুতর তিন শিক্ষার্থী ও আহত চালককে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর তিন শিক্ষার্থী হলো- নাঈম (১৪), শাকিল (১৪) ও ফুয়াদ (১৪)। তারা সবাই চিরিরবন্দর উপজেলার উত্তর ভোলানাথপুর গ্রামের বাসিন্দা। আহত ট্রাক্টর চালক সুদন (৪০) একই উপজেলার ছোট বাউল এলাকার বাসিন্দা। ঘটনার প্রতিবাদে তিন ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী ও ছাত্ররা।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


সর্বশেষ সংবাদ