ডাক্তারকে বান্দরবানে পাঠানোর হুমকি দিয়ে কারাগারে শিক্ষক!

  © প্রতীকী ছবি

সরকারি কাজে বাধাদান, হাসপাতালে কর্তব্যরত ডাক্তারের সাথে অসৌজন্যমূলক আচরণ এবং বদলি করে বান্দরবানে পাঠানোর হুমকি দেয়ায় এক শিক্ষককে কারাগারে পাঠানো চয়। ঠাকুরগাঁওয়ের হরিপুরে আবু হায়দার (৪২) নামের ওই শিক্ষককে ভ্রাম্যমাণ আদালত সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

জানা গেছে, হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু হায়দার। তিনি স্থানীয় রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক।

হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আসাদুজ্জামান জানান, আবু হায়দার নামে ওই ব্যক্তি হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সোনিয়ার সঙ্গে অসৌজন্যমূলক করেন। এমনকি তাকে বদলি করে বান্দরবানে পাঠানোর হুমকি দেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমি বিষয়টি জানার চেষ্টা করলে তিনি আমাকেও মারধরের হুমকি দেন।

তার মারমুখি আচরণ দেখে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল করিমকে জানানো হয়। পরে ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদেরকে এর সত্যতা নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ