বেপরোয়া কুবি ছাত্রলীগ, ফের সাংবাদিককে মারধর

  © সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের হাতে আবারও মারধরের শিকার হলেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিক। গতকাল শনিবার রাত ১১টার দিকে শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের নিজ কক্ষেই মারধরের শিকার হয় এক সাংবাদিক।

এদিকে আহত ঐ সাংবাদিক হামলার বিচার চেয়ে রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও হল প্রাধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ করেছেন।

ঘটনাসূত্রে জানা যায়, শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ২০৪ নং কক্ষে হামলার শিকার হন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সজিব বণিক। এ সময় প্রতিবাদ করলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ও হল ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মিরাজ খলিফা, হলের যুগ্ম-সম্পাদক ইমতিয়াজ শাহরিয়া, ছাত্রলীগ নেতা রাজু আহমেদসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা রড দিয়ে সজীবকে মারধর করেন। পরে রাত ১টার দিকে আহত সজিবকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

ভুক্তভোগী সজীব বণিক বলেন, মারধর করার সময় আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ছাত্রলীগ নেতারা। এছাড়া আগামীতে আমাকে দেখে নেবেন বলেও হুমকি দেন তারা। আমি হুমকির ঘটনায় আতঙ্কিত।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলেও অভিযুক্ত ছাত্রলীগ নেতাদের বক্তব্য পাওয়া যায়নি। তবে এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘কারো গায়ে হাত তোলা চরম বেয়াদবি। কাউকে মারধর করা আমি কোনোভাবেই সমর্থন করি না। যারা সাংবাদিককে মারধর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এ ব্যাপারে প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনের দারস্থ হলে তিনি বলেন, বিষয়টা আবাসিক হলের। হল প্রাধ্যক্ষের সঙ্গে আমি আলাপ করছি। রোববার (৫ জানুয়ারি) সকালেই আমরা এ ব্যাপারে ব্যবস্থা নেবো।

 

 


সর্বশেষ সংবাদ