পরীক্ষা কেন্দ্রে যাওয়া হলো না এসএসসি পরীক্ষার্থী শাহরিয়ারের

দুর্ঘটনার পর জব্দ করা ট্রাক
দুর্ঘটনার পর জব্দ করা ট্রাক  © টিডিসি ফটো

রাজশাহীর দুর্গাপুরে মোটরসাইকেলযোগে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে ট্রাকচাপায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরেক পরীক্ষার্থী। বুধবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে দূর্গাপুর উপজেলার আনোলিয়া প্রাইমারী স্কুলে মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারা এসএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে উপজেলার দাওকান্দি কেন্দ্রে যাচ্ছিল। 

নিহত পরীক্ষার্থীর নাম শাহরিয়ার হাসান (১৭)। আহত হওয়া তার সহপাঠী মাহফুজ হাসানকে (১৭) গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। শাহরিয়ায়ের বাবা আব্দুল ওয়াহেদ। দুজনেরই বাড়ি উপজেলার পালশা গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন পালশা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত মন্ডল। 

প্রধান শিক্ষক বলেন, নাফিস ও মাহফুজ প্রতিবেশী। দুজনই এ বিদ্যালয়ের ছাত্র। তাদের আজ ভূগোল ও পরিবেশ বিষয়ে পরীক্ষা ছিল। সকালে কেন্দ্রে যেতে মোটরসাইকেলে দুজনে বের হয়। পথে আনোলিয়া গ্রামের প্রাইমারি স্কুল সংলগ্ন মোড়ে একটি ইটের খামালে তাদের মোটরসাইকেল ধাক্কা লাগে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক শাহরিয়ার নাফিস মারা যায়। 

আরো পড়ুন: সিগারেট খাওয়াকে কেন্দ্র করে স্কুলছাত্রকে হত্যা ও গুম

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসির হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, রাস্তায় পাশে ইট থাকার কারণে তারা পাশ নিতে পারেনি। এতে দুই শিক্ষার্থী ট্রাকের নিচে চাপা পড়ে। একজন ঘটনাস্থলে মারা গেলেও আরেকজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। 

এসআই আরও বলেন, ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষার্থীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ